'সত্য ও ন্যায়ের পথে অবিচল'

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)

Comilla University Journalist Association (CoUJA)

রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে কুবিসাস’র অভিনন্দন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’ এর নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লব।

জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটিতে সভাপতি হয়েছেন দৈনিক সময়ের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদ শুভ্র এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদের ওয়াসিফ রিয়াদ।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি-১ আশিক ইসলাম (ডেইলি বাংলাদশ), সহ-সভাপতি-২ মুজাহিদ হোসেন (দি বাংলাদশ টুডে), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব (আজকালের খবর), সহ-সাংগঠনিক সম্পাদক এম এ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক (দৈনিক খোলা কাগজ), উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক       হাসান মিলুু (বাংলাদেশের খবর), ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদিন (দৈনিক মানবকণ্ঠ), পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার (বিটিসি নিউজ), অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)। এছাড়া কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, রাজশাহী বিশ^বিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। রাবি রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটির সকল সদস্য এবং অন্যান্য সদস্যবৃন্দ কঠোর পরিশ্রমের মাধ্যমে সাংবাদিকতায় উত্তরোত্তর সাফল্য বয়ে আনতে কাজ করে যাবেন।

এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন নেতৃদ্বয়।ধন্যবাদান্তে,

(খালেদ মোর্শেদ)
দপ্তর সম্পাদক
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *