'সত্য ও ন্যায়ের পথে অবিচল'

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)

Comilla University Journalist Association (CoUJA)

হাবিপ্রবিসাস’র নতুন কমিটিকে কুবিসাস’র অভিনন্দন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’ এর নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’। শুক্রবার (১৭ জুন) এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি শাহাদাত বিপ্লব ও সাধারণ সম্পাদক মো: মেহেদী হাসান মুরাদ।

জানা যায়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মুবাশ্বির ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক কালের কণ্ঠের মাসুদ রানা।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো: আবু সাহেব (দৈনিক সকালের সময়), যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (বিজনেস বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মো: তানভির আহমেদ (একুশে টেলিভিশন), দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী (দৈনিক ইত্তেফাক), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ (সংবাদ সারাবেলা) ও প্রচার ও প্রকাশনা মো: গোলাম ফাহিমুল্লাহ (দৈনিক যায়যায়দিন)। এছাড়া কার্যকরী সদস্যরা হলেন- তানভীর হোসাইন (দৈনিক নয়া শতাব্দী), রুবাইয়াদ ইসলাম (বাংলাভিশন অনলাইন) ও মশিউর রহমান (সময় ট্রিবিউন)।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। হাবিপ্রবিসাস’র নতুন কমিটির সকল সদস্য এবং অন্যান্য সদস্যবৃন্দ কঠোর পরিশ্রমের মাধ্যমে সাংবাদিকতায় উত্তরোত্তর সাফল্য বয়ে আনতে কাজ করে যাবেন।

এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন নেতৃদ্বয়।

ধন্যবাদান্তে,

(মুহা. মহিউদ্দিন মাহি)
দপ্তর সম্পাদক
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *